যার জন্য চুরি করি সেই বলে চোর😍😍😍😍


যার জন্য চুরি করি সেই বলে চোর😍😍😍😍







ঘটনা টা সত্যি : আমার একজন বন্ধু আমাকে বলল যে দোস্ত আমার নামে একটা fb আইডি খোলা হইছে তুই আকটু দেক না
আমি বললাম ওকে দেখতাছি তুই মিনিট সময় দে আমাকে
আমি আইডি টায় অনেক কস্টে প্রবেশ করলাম। তারপর বন্ধু রে ফোন দিলাম বললাম যে আমি অর আইডি তে ডুকছি,,,,, আমি ৫ মিনিট এর জন্য অই ফেক আইডি তে ডুকছি লাম কালকে সে ফেক আইডি তে sms দিতাছে যে তুই মোস্তাফা আমি কি কিছু বুজি না আমি অই গাধা,,,,,, অই ফেক আইডি মানুষ টা আমাকে ফোন দিয়া বল্লল যে ভাই,,,,,,,,,,,,,,,,এসব কথা আপনাকে বলতাছে,,,,,,
প্রমান পাইলাম আমি
অবশ্য উপকারিরে বাঘে খায়
আমি ফেক আইডি sms দিয়া হতবাক মনে হইল পাথর পরল
কিন্ত আমি তাকে বলি নাই
কস্ট দিয়া কথা বলতে আমার অ কস্ট লাগে
আর জা জা দেখছি তা না হয় আমার মনের ভিতর এ রইল
তাই উপকার কোন সময় করবেন না
বিশেষ করে কাছের মানুষ গুলা কে
আমি তার নাম টা বলে তাকে আর বড় করব না🙂🙂🙂🙂😍
তোমাকে বলছি : কৃতগতা সিকার করে ছোট হইনা বড়ং তুমি কিতগতা সিকার করছ ভেবে আমি খুশি হতাম যে আমারা উপকার এ একজন উপকৃত হইছে,,,,,,,,,,
এই দিন দিন নয়,,,,,আর তো দিন বাকিই আছে
যখন তুমি আবার বিপদে পরলে এই দিন কে নিয়ে জাব সেই দিনের কাছে
বিদায়

Post a Comment

Previous Post Next Post