দারুন মজার অনেকগুলো জোকস একসাথে

..দারুণ মজার এত্ত গুলা জোকস...
১.
ডাক্তার: আপনি চা, কপি, মদ, সিগারেট কী
কী খান?
রোগী: থাক কিছু আনতে হবে না, আমি ওসব
বাসা থেকে খেয়ে এসেছি
২.
রোগী: ডাক্তার সাহেব আমার পাতলা
পায়খানা হয়েছে, আপনি ঔষধ দেন।
ডাক্তার: কেমন পাতলা?
রোগী: এমন পাতলা যে আপনি কুলি করতে
পারবেন!
ডাক্তার: What! ওয়াক থু!
৩.
ডাক্তার: আপনি বাবা হচ্ছেন!
ভ্দ্রলোক: আমি যে বাবা হচ্ছি সেটা যেন
আমার স্ত্রী না জানে!
ডাক্তার: কেন?
ভদ্রলোক: আমি তাকে "Surprise" দিতে চাই!
ডাক্তার: কি!
৪.
ডাক্তার: আপনার পেটে গ্যাস জমেছে।
রোগী: আস্তে বলুন গ্যাস নিয়ে সারা দেশে
টানাটানি; যদি কউ জনাতে পারে তাহলে
আমার ১২টা বাজবে!
৫.
রোগী: কাল হা করে ঘুমাতে যেয়ে আমার
মুখের ভিতর একটা ইঁদুর ঢুকে গেছে।
ডাক্তার: আজ হা করে মুখের ভিতর একটা
বিড়াল ঢুকিয়ে দিয়ে, ইঁদুর কে ধরবেন।
৬.
রোগী: কি ব্যাপার আপনার মলম যে কাজ
করছে না?
ডাক্তার: মলক কোথায় লাগিয়েছেন?
রোগী: জাম গাছে।
ডাক্তার: জাম গাছে কেন?
রোগী: আপনি তো বলেছেন, যে জায়গায়
ব্যাথা পেয়েছি সে জায়গায় লাগাতে!
৭.
ডাক্তার: বলছি না, এক বছরের শিশু যা খায়
তাই খাবেন!
রোগী: পেরে উঠছি নাতো!
ডাক্তার: কি কি খাচ্ছেন?
রোগী: মাটি, জুতার ফিতা, কাগজ ইত্যাদি!
৮.
রোগী: ডাক্তার আমি কম শুনি।
ডাক্তার: বলেন তো ছয়!
রোগী: নয়।
ডাক্তার: মরাহাবা! আপনিতো কানে বেশি
শোনেন!
৯.
ডাক্তার: কি সমস্যা?
রোগী: আমার পেটের ভিতর আগুন লেগে
গেছে!
ডাক্তার: কি! বুঝলেন কি ভাবে?
রোগী: গত কয়েকদিন ধরে, আমার মুখ দিয়ে
ধোয়া বের হচ্ছে।
১০.
রোগী: স্যার আমার ওজন কমাতে চাই!
ডাক্তার: সকালে দুইটা রুটি, দুপুরে হাফপ্লেট
ভাত ও রাতে একটা রুটি খাবেন।
রোগী: এগুলো কি খাওয়ার আগে খাবো না
পরে খাবো?
১১.
ডাক্তার: আজ কেমন আছেন?
রোগী: ভালো তবে শ্বাস-প্রশ্বাস নিতে খুব
কষ্ট হচ্ছে!
ডাক্তার: চিন্তার কিছুনা, ওটা যাতে বন্ধ হয়
সে ব্যবস্থা করছি।
১২.
ডাক্তার: অভিনন্দন! আপনার জমজ বাচ্ছা
হয়েছে।
মহিলা: হবেইতো! Filmকি এমনি এমনি
দেখেছি! Dhom-2, Housefull-2, Jannat-2, Raz-2.
ডাক্তার: ভাগ্যিস Dhilli-6 দেখেননি!
১৩.
ডাক্তার: কি সমস্যা?
রোগী: আমার খাওয়ার পর ক্ষিদা চলে যায়।
ডাক্তার: এই ঔষুধ টা খাবেন ঘুমানোর ৫ মিনিট
পর আর এটা ঘুম থেকে ওঠার ১০ মিনিট আগে।
১৪.
রোগী: আমার ভীষণ পেট ব্যাথা!
ডাক্তার: আপনার পায়খানা কেমন?
রোগী: গরীব মানুষ পায়খানা আর কেমন হবে! ৩
পাশে বেড়া, আর সামনে ছিড়া ছালার
পরদ্দা।
১৫.
ডাক্তার: কি সমস্যা আপনার?
রোগী: আমার নিজেকে একটা মুরগি মনে হয়।
ডাক্তার: কখন থেকে এ সমস্যা?
রোগী: হয়তো যেদিন আমি ডিম ছিলাম ঠিক
তখন থেকে এ সমস্যা!
১৬.
ডাক্তার: আপনার কি সমস্যা?
রোগী: আমি কাল রাতে স্বপ্নে দেখেছি এক
বিশাল তরমুজ খেয়েছি!
ডাক্তার: এত ভাল।
রোগী: কিন্তু ঘুম ভাঙ্গার পর দেখি আমার
কোল বালিশ নাই!
১৭.
রোগী: এই ঔষুধ খেলে আমার অসুখ সারবেতো?
ডাক্তার: আস্থে আস্থে সেরে যাবে।
রোগী: তাহলে আমি আসি স্যার।
ডাক্তার: আমার ফী দিয়ে যান।
রোগী: আস্থে আস্থে দিয়ে যাবো।
১৮.
ডাক্তার: ভালো স্বাস্থের জন্য প্রত্যেকদিন
ব্যায়াম করবেন।
রোগী: আমি প্রত্যেকদিন ক্রিকেট খেলি।
ডাক্তার: কতক্ষণ খেলেন?
রোগী: যতক্ষণ ব্যাটারিতে চার্জ থাকে।
এরকম সুন্দর সুন্দর জোকস এবং ভালোবাসার গল্প পড়তে প্লিজ দয়া করে নিচের গ্রুপে একটু ঘুরে আসুন....
@[1056603664407863:]
@[1056603664407863:]
@[1056603664407863:]
Plz join.....
@[1056603664407863:]
@[1056603664407863:]
@[1056603664407863:]

Post a Comment

Previous Post Next Post